Search

Tuesday, March 20, 2018

১৪০ কেজি গাঁজাসহ আওয়ামী লীগ ৩ নেতা গ্রেফতার


ময়মনসিংহে ১৪০ কেজি গাঁজাসহ আওয়ামী লীগের তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে অভিযান চালিয়ে গাঁজাগুলো উদ্ধার করা হয়। এ সময় গাঁজা সরবরাহে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। 

রবিবার দুপুরে ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জেলা পুলিশের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের এই খবর নিশ্চিত করেন। গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন মো. বাবুল মিয়া, সুরুজ আলী ও কাওসার আলী। বাবুল মিয়া মুক্তাগাছা উপজেলার মানকোন ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। গ্রেফতার হওয়া অপর দুজন তার কর্মী। অভিযানে বাবুলের বাড়ি থেকে ৬০ কেজি ও তার দুই সহযোগীর কাছ থেকে আরো ৮০ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। উদ্ধার করা গাঁজার মূল্য ৩০ লাখ টাকা।  

বাবুল মিয়াকে ‘মাদক সম্রাট’ উল্লেখ করে এসপি সৈয়দ নুরুল ইসলাম জানান, বাবুল ও তার সহযোগীরা ভারত থেকে চোরাই পথে বাংলাদেশে গাঁজা আনে। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান তার দল নিয়ে শনিবার রাতে মুক্তাগাছার মাঝিরা গ্রামে বাবুলের বাড়িতে অভিযান চালায়। এ সময় ৬০ কেজি গাঁজাসহ বাবুলকে গ্রেফতার করে পুলিশ। 

একই সময়ে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহাম্মেদ মোল্লা বাবুলের সহযোগী সুরুজ ও কাউসারের বাড়িতে অভিযান চালান। এ সময় ৮০ কেজি গাঁজা উদ্ধার করা হয় । গ্রেফতার হওয়া তিনজনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসপি সৈয়দ নুরুল ইসলাম। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ও এ নেওয়াজী, বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান ও মুক্তাগাছা থানার ওসি আলী আহমেদ মোল্লা উপস্থিত ছিলেন।

  • দিনকাল/ ২০-৩-১৮ 

No comments:

Post a Comment